একটি পরিবারের নীরব আর্তনাদ

শ্রদ্ধেয় স্যার ও ম্যাডাম,
আমার সালাম নিবেন। অনুগ্রহ করে আমার এই ইমেইল খারাপভাবে নিবেন না। আমি আপনাদের কারো মেয়ে আর কারো ছোট বোন এর মতো। আমার নাম আল্পনা, আমি বর্তমানে নারায়ণগঞ্জ এর ফতুল্লাহ থানার, শিবু মার্কেট, এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বাস করছি। আমার পরিবারে ৪ জন সদস্য। আমার স্বামী আশুলিয়া, সাভার এ একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করছিল।কিন্তু কোম্পানি লোকসানের দোহায় দিয়ে আমার স্বামীকে গত ২৫/০৩/২০২০ ইং তারিখে বিনা বেতনে চাকরী হতে অব্যাহতি দিয়ে দেয় । এরপর ২৬/৩/২০২০ ইং তারিখ থেকেই শুরু হয় লকডাউন । কিছু টাকা জমানো ছিল এবং সরকারি বেসরকারি ত্রান নিয়ে আজ এই পর্যন্ত নিজেরা এক বেলা খেয়ে সন্তানদের খাইয়ে দিন পার করে এসেছি। এখন হাতের টাকাও শেষ, এদিকে আমার স্বামীর চাকরীও নেই আর অন্যদিকে বাড়িওয়ালার বাড়িভাড়ার তাগিদ সব মিলিয়ে চরম সংকটময় জীবন পার করছি।
কাউকে বলতেও পারছিনা আবার লজ্জায় কারো কাছে সাহায্যের জন্য হাত পাততেও পারছি না। আত্মীয় স্বজন বন্ধু বান্ধব কারও কাছে সাহায্যের জন্য হাত বাড়িয়েও সাড়া পাচ্ছি না। ঘর ভারার জন্য প্রতিনিয়ত অপমানিত হচ্ছি। আমার ঘরের আসবাব পত্র বিক্রি করার জন্য চেষ্টা করলাম কিন্তু এমন সময়ে কেউ কিনতেও চায় না। কোন উপায় না পেয়ে সন্তানদের মুখের দিকে তাকিয়ে আপনাকে কে বিরক্ত করছি।
আমাদের দেশেও এমন অনেক হৃদয়বান মানুষ আছেন যারা সবসময় মানুষের দুঃসময়ে তাদের পাশে দাঁড়ান , হয়তো আপনিও তাদের মধ্যে একজন, তাই আপনার কাছে আমি সাহায্যের জন্য হাত বাড়িয়ে এই ইমেইল করলাম। আপনার বেক্তিগত খরচ থেকে খুশি মনে যাই পারেন ১০/২০/৫০/১০০/২০০/৫০০ অনুগ্রহ করে আমার পরিবারকে সাহায্য করুন। এই দুর্যোগ সময়ে আপনি যা দিবেন তাই হতে পারে আমার পরিবারে ১ দিন বা ২ দিন বা ১ সপ্তাহের খারাএর জোগান। আপনার ভালবাসার একটি দান আমার পরিবার এর জন্য অনেক বড় আশীর্বাদ ।
ধন্যবাদ। ভাল থাকবেন ।
আপনার অনুগ্রহ পাঠাবার জন্য-
বিকাশ – পার্সোনাল -০১৯৩৬৮৮৮১৪৩, রকেট – পার্সোনাল – ০১৯৩৬৮৮৮১৪৩১
ব্যাংক একাউনট – ডাচ বাংলা ব্যাংক -একাউনট -১২২-১৫১-০১৪৩৬৫৩
আমাদেরকে যাচাই করার প্রয়োজন হলে- আমার স্বামীর মোবাইল নম্বর -০১৯৩৬৮৮৮১৪৩
আমার মোবাইল নম্বর -০১৪০১৭৩০১৯০
আমার স্বামীর ফেসবুক আইডি-
https://www.facebook.com/people/Probin-Rema/100009415368139
আমার ফেসবুক আইডি- https://www.facebook.com/people/Alpona-Chiran/100003073209040