করোনা আক্রান্ত মৃতদের কাফন-দাফনে কাঙ্খিত সহযোগিতা মিলছে না

প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সারাদেশে করোনা আক্রান্তমৃতদের দাফন-কাফনে ইসলামী আন্দোলন গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে। চাঁদুর, ফেনী, নারায়ণগঞ্জ, সিলেট, কিশোরগঞ্জ, নোয়াখালী, চট্টগ্রাম প্রশাসনের সহযোগিতা নিয়ে করোনা আক্রান্তমৃতদের দাফন-কাফন করে যাচ্ছে। কিছু কিছু জেলা স্বাস্থ্য অধিদপ্তরের অসহযোগিতা এবং জরুরী ইকুপমেন্ট সরবরাহ না করায় কাজ করতে সমস্যা হচ্ছে। তিনি বলেন, প্রশাসন সহযোগিতা করলে করোনা আক্রান্ত মৃতদের দাফন-কাফনে সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ আরো সেবা দিতে পারবে। তিনি প্রশাসনকে বিষয়টি গুরুত্বের সাথে দেখার আহŸান জানান।
আজ শুক্রবার বাদ জুমআ পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন প্রমুখ।
গার্মেন্টস শ্রমিক আন্দোলনের সংবাদ সম্মেলন কাল
গার্মেন্টস শ্রমিকদের ন্যায্য দাবি মেনে নেয়ার দাবিতে গার্মেন্টস শ্রমিক আন্দোলনের উদ্যোগে এক সংবাদ সম্মেলন আগামীকাল ৯ মে ২০২০, শনিবার বিকাল ৩টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে মূল বক্তব্য উপস্থাপন করবেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। অনুষ্ঠান পরিচালনা করবেন গার্মেন্টস শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শ্রমিকনেতা মুহাম্মদ হারুন অর রশিদ। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী শ্রমিক আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান। – প্রেস বিজ্ঞপ্তি