জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য কাইয়ুম খান মিলন আর নেই

জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও দি নিউনেশন পত্রিকার সিনিয়ার সাব-এডিটর কাইয়ুম খান মিলন আর নেই। তিনি সোমবার বিকাল তিনটায় তেজগাঁয়ের ইমপালস্ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্ব^জন, বন্ধুু-বান্ধব, সহকর্মী এবং গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীন সাংবাদিক কাইয়ুম খান মিলন তার জীবনে বহু পত্রিকা ও সংবাদ মিডিয়ায় কাজ করেন। ২০১৮ সালে তিনি দ্যা নিউ এজ পত্রিকায় সিনিয়র রিরাইটম্যান হিসেবে পেশায় ৫০ বছর (সূবর্ণ জয়ন্তি) পুর্ণ করেন। সে উপলক্ষ্যে তাকে সংক্ষিপ্ত সংবর্ধনা দেয়া হয়। তাঁর স্ত্রী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ২০০৬ সাল থেকে শুরু করে ২০১৮ সাল পর্যন্ত বেশ কয়েক বছর তিনি ঢাকা সাংবাদিক গৃহসংস্থান সমবায় সমিতির নির্বাচিত সদস্য হিসেবে কাজ করে গেছেন।
সৎ, সদাচারি, সর্বদা হাসিমুখ এবং কঠোরভাবে ন্যায় পরায়ন কাইয়ুম খান মিলন সকল পরিস্থিতিতে ন্যায়ের পক্ষে থাকতেন।বিগত তিন বছ্র যাবত তিনি সকল সামাজিক কাজ কর্ম থেকে নিজেকে সরিয়ে নিয়ে পরিবারের সাথে একান্তে বসবাস করেছেন।
মরহুমের নামাজে জানাজা আজ বাদ এশা মিরপুরের কালশীতে সাংবাদিক কলোনী মসজিদে অনুষ্ঠিত হবে। তাঁকে কালশী কবরস্থানে দাফন করা হবে।