নির্বাচনের নামে তামাশা বন্ধ করুন – ইসলামী ঐক্যজোট

আজ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী ঐক্যজোটের জাতীয় কাউন্সিল প্রস্তুতি কমিটির সভা কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাওলানা অধ্যাপক আব্দুর করিম খানের সভাপতিত্বে সদস্য সচিব মাওলানা মোঃ ইলিয়াছ আতহারীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন পীরজাদা সৈয়দ মোঃ আহসান, মাওলানা আনোয়ার হোসেন আনসারী, মাওলানা ইলিয়াছ রেজা, মাওলানা বীর মুক্তিযোদ্ধা শওকত আমিন, মাওলানা বরকত উল্লাহ, মাওলানা উমর ফারুক, ইসলামী ছাত্র সমাজ মহাসচিব মাওলানা আরিফ মাহমুদ প্রমুখ।সভায় বক্তাগন বলেন, নির্বাচন নিয়ে যে তামাশা হচ্ছে তা বন্ধ করুন। দেশের জনগন এই নির্বাচন কমিশন ও সরকারের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। ঢাকা সিটি নির্বাচনে যে সুক্ষ্ম কারচুপি করা হয়েছে তা এদেশের জনগন মেনে নেয়নি। অনতি বিলম্বে প্রধান নির্বাচন কমিশনারকে পদত্যাগ করে সুষ্ঠু নির্বাচন দাবী করেন। সরকার ও নির্বাচন কমিশনার তাদের সকল নৈতিকতা হারিয়ে ফেলেছে। দেশ আজ ভয়াবহ দুঃশাসনের কবলে পড়েছে। গণমানুষের কোন অধিকার নেই।
বক্তাগন বলেন, নির্বাচনের দিন সাংবাদিকদের উপর আওয়ামীলীগ ও ছাত্রলীগ যে ন্যাক্কার জনক হামলা করেছে তার সুষ্ঠু বিচার ও তীব্র নিন্দা জ্ঞাপন করেন।
সভায় আগামী ৫ই মার্চ ২০২০ জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ইসলামী ঐক্যজোটের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। সংগঠনের সকল দায়িত্বশীল ও নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়।
বার্তা প্রেরক, মাওলানা আনোয়ার হোসেন আনসারী