নৈতিক অবক্ষয় থেকে সকলকে ইসলামে ফিরে আসতে হবে -মুফতী সৈয়দ ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, নৈতিকতার চরম অবক্ষয় থেকে বাচঁতে সকলকে ইসলামের ছায়াতলে ফিরে আসতে হবে। নৈতিকতার ভয়াবহ অবক্ষয় থেকে যুব সমাজকে উদ্ধার করতে না পারলে দেশ আরো ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হবে। সমাজের প্রাণশক্তি যুবকদেরকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি থেকে মুক্ত করতে হবে। যুব সমাজই হল দেশ গড়ার প্রধান হাতিয়ার। অথচ সঠিক পরিকল্পনার অভাবে আমাদের দেশের কিছু যুবকরা আজ খুন, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক, চোরাচালানসহ সকল ধরণের অপকর্মে লিপ্ত। এই যুব সমাজের আদর্শিক উন্নয়ন ঘটাতে পারলে আমাদের সমাজের পুরো চিত্র পাল্টে যেত। তিনি বলেন, একের পর এক নুসরাতরা লালসার শিকার হয়ে জীবন দিচ্ছে। আর কোন মা-বোনরা যেন নুসরাতের পরিণতি বরণ করতে না হয় এজন্য নুসরাতের হত্যাকারীদেরকে কঠোর শাস্তির মুখোমুখি করতে হবে।
আজ বি-বাড়ীয়া জেলার স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে আয়োজিত ইসলামী যুব আন্দোলন বি-বাড়ীয়া জেলা যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মুফতী আশরাফুল ইসলাম বিলালের সভাপতিত্বে অনুষ্ঠিত কনভেনশনে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মুফতী আব্দুর রহমান গিলমান। বক্তব্য রাখেন জেলা আন্দোলনের সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি সৈয়দ আনোয়ার হোসেন লিটন, ওবায়দুল হক, মাওলানা শরীফ উদ্দিন, শেখ শাহ আলম, ইউনুছ আহমদ প্রমুখ।
মুফতী ফয়জুল করীম আরো বলেন, সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে দেশে বাকশাল কায়েমের অপচেষ্টা করছে। জনগণের ভোটারাধিকার প্রতিষ্ঠায় দেশের সকল শ্রেণী-পেশার মানুষদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। – প্রেস বিজ্ঞপ্তি