মোদি বিরোধী কর্মসূচিতে পুলিশের হামলার নিন্দা

স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমে দেশপ্রেমিক ঈমানদার জনতার শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মোদি বিরোধী শান্তিপূর্ণ মিছিলে পুলিশ নিরীহ নিরাপরাধ জনতার ওপর হামলা করে দেশপ্রেমিক জনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। পুলিশের সাথে সরকার দলীয় নেতাকর্মীরাও মুসল্লিদের ওপর হামলা করে দেশে গুন্ডাতন্ত্র কায়েম করেছে।
নেতৃদ্বয় বলেন, দেশপ্রেমিক জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিবাদ মিছিলে হামলা করে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না। মহান স্বাধীনতা দিবসে দেশপ্রেমিক জনতার উপর এ হামলা সরকারের পতন ত্বরান্বিত করবে।
তারা বলেন, প্রশাসনের রক্তচক্ষু উপেক্ষা করে সাধারণ জনতার স্বতঃস্ফূর্ত প্রতিবাদ প্রমাণ করেছে দেশের বীর জনতা মোদিকে প্রত্যাখ্যান করেছে।
নেতৃদ্বয় নিরীহ জনতার উপর হামলায় জড়িত অতিউৎসাহী পুলিশসহ দোষীদের বিরুদ্ধে কার্যকরি ব্যবস্থা গ্রহণের দাবি জানান। – প্রেস বিজ্ঞপ্তি