সাংবাদিক কাইয়ুম খান মিলনের শোকসভা অনুষ্ঠিত

ঢাকা সাংবাদিক গৃহসংস্থান সমবায় সমিতি লিঃ এর সদস্য বিশিষ্ট সাংবাদিক কাইয়ুম খান মিলনের শোক ও স্মরণ সভা আজ ৩ এপ্রিল শনিবার সমিতির সভাকক্ষে আয়োজন করা হয়। ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আমিনুল হকের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক আবাসিক এলাকা মসজিদুল ফারুকের ইমাম শোয়াইবুর রহমান।
কাইয়ুম খান মিলনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, সাংবাদিক সৈয়দ দিদার বখত, বিএসএস-এর সাবেক এমডি মুফাখ্খারুল আনাম, সিনিয়র সাংবাদিক আতাউর রহমান, শাহজাহান মজুমদার, সিরাজুল ইসলাম, আশরাফুল হক, গোলাম কিবরিয়া গগন তনু, মরহুমের একমাত্র সন্তান আতিকুজ্জামান খান রেমিন, সমিতির যুগ্ন সম্পাদক বি এম শওকত আলী, নির্বাহী সদস্য মোসলেহ উদ্দীন সা’দী, সাংবাদিক মুহি উদ্দীন আল-আকবর, সদস্য ইকবাল হোসেন প্রমুখ।
তাঁরা মরহুম কাইয়ুম খান মিলনের শোকাহত পরিবারের প্রতি সহমর্মিতা জানান এবং জাতীয় প্রেস ক্লাবের সদস্য হিসেবে এবং বাংলা ও ইংরেজি বিভিন্ন দৈনিকে কাইয়ুম খান মিলনের বর্ণাঢ্য কর্মজীবন ও কর্মের ওপর আলোকপাত করেন ।