সাংবাদিক নূরুল হুদার শোক সভা অনুষ্ঠিত

ঢাকা সাংবাদিক গৃহসংস্থান সমবায় সমিতি লিঃ এর অডিটোরিয়ামে ২৭ মার্চ সমিতির সভাপতি মরহুম নূরুল হুদার শোক ও স্মরণ সভার আয়োজন করা হয়। সহ-সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আমিনুল হকের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক আবাসিক এলাকা মসজিদের ইমাম শোয়াইবু রহমান।
মরহুম নূরুল হুদার স্মৃতিচারণ করে সাবেক মন্ত্রী, সাংবাদিক সৈয়দ দিদার বখত বক্তব্য দেন। দি ডেইলি নিউ নেশনের সম্পাদক ও সমিতির সাবেক সভাপতি মোস্তফা কামাল মজুমদার, বিএসেস-এর সাবেক এমডি দীর্ঘ সহকর্মী মুফাখ্খারুল আনাম, সিনিয়র সাংবাদিক আতাউর রহমান, মোকাররম হোসেন, শাহজাহান মজুমদার, আশরাফুল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম ও মরহুমের বড় মেয়ে রেবেকা হুদা, জামাতা আনওয়ার হাবীব, মেজো জামাতা, মেয়ে সিলভি হুদা, প্রজন্ম সাংবাদিক কল্যাণ সাধারণ সম্পাদক জিশান আহমেদ কুশলসহ বক্তারা নূরুল হুদার বর্ণাঢ্য জীবন ও কর্মের উপর আলোকপাত করেন।
এছাড়া উপস্থিত ছিলেন সমিতির ব্যবস্থাপনা কমিটির সৈয়দ মো. ইসমাইল, আবুল হোসেন, মোসলেহ্ উদ্দীন সা’দী, অন্যান্য সদস্য, কর্মচারী, মরহুমের স্বজন শুভাকাঙ্ক্ষী।
উল্লেখ্য গত ২১ মার্চ ২০২১ দেশের বিশিষ্ট সাংবাদিক নূরুল হুদা মৃত্যুবরণ করেন। তিনি জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং ঢাকা সাংবাদিক গৃহসংস্থান সমবায় সমিতি লিঃ এর দুইবার সভাপতি ছিলেন।।