আল্লামা আহমদ শফী ইসলামী শিক্ষা প্রসারে বিরাট অবদান রেখেছেন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী রহ. নাস্তিক মুরতাদ ও শয়তানী শক্তির বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়াসহ ইসলামী শিক্ষা প্রসারে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে গেছেন। শিরক-বেদআতমুক্ত আমল এবং আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ গঠনে কাজ করেছেন। তার অবর্তমানে ইসলামী জগতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

গতকাল বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ ফেরদাউস সেন্টার মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ যাত্রাবাড়ী থানার শাখার উদ্যোগে আল্লামা আহমদ শফী রহ., যাত্রাবাড়ী থানার সাবেক সহ-সভাপতি আতিকুর রহমান চঞ্চল, আলহাজ্ব আবু সাঈদ রহ-এর স্মরণে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান াতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। থানা সভাপতি আলহাজ্ব ইসমাঈল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় অংশ নেন নগর দক্ষিণ নেতা মু. হুমায়ূন কবীল, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, আলহাজ্ব এমদাদুল ফেরদাউসসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা ইমতিয়াজ বলেন, সরকার দলীয় ছাত্রলীগের নেতাদের হাতে কলেজের ছাত্রীদের নিরাপত্তা নেই। সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করে উল্লাস প্রকাশ করে নারীদের ইজ্জত নিয়ে তামাশা করেছে। এই চরিত্রহীন লম্পদদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে।
আলোচনাশেষে পীর সাহেব চরমোনাই আল্লামা আহমদ শফী রহ., আতিকুর রহমান চঞ্চল, আলহাজ্ব আবু সাঈদ রহ-এর মাগফিরাত কামনায় দোয়া করেন। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। – প্রেস বিজ্ঞপ্তি