খেলাঘর ঢাকা মহানগর উত্তরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকা – জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘরের অগ্রযাত্রার ৬৬ বছর উপলক্ষ্যে খেলাঘর ঢাকা মহানগর উত্তর আলোচনা ও শিশুসমাবেশের আয়োজন করে। ১২ মে শনিবার সকাল ১০টায় কল্যাণপুর গার্লস স্কুল মিলনায়তনে শিশুদের এ আনন্দমেলার আসর বসে।খেলাঘর ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন শাখার কর্মী, ভাইবোন, অভিভাবকসহ কল্যাণপুর গার্লস স্কুলের শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন। খেলাঘরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনায় শুভেচ্ছা জ্ঞাপন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী, সম্পাদক সৌমেন পোদ্দার,সাবেক সম্পাদক আমিনুল রানা, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি শাহনাজ বেগম ও শিশুবন্ধু রাশেদ সিদ্দিকী প্রমুখ।
খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক তাহাজুল ইসলাম ফয়সাল’র সঞ্চালনায় ও সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আরিফুর রহমান’র সভাপ্রধানত্বে এসময় আরও উপস্থিত ছিরেন সংগঠনের সম্পাদক হুমায়ুন কবীর, রঞ্জন মাহমুদ বেলাল, তাজুল ইসলাম, সদস্য মোস্তফা কামাল, জহিরুল ইসলামসহ সংগঠনের সকল স্তরের কর্মীবৃন্দ।
অনুষ্ঠানে আলোচনার পর খেলাঘর ঘোষিত শিশুদের না কর্মসূচি বাস্তবায়ন ও শিশুদের বর্ষবরণ ১৪২৫ এর পুরস্কার বিতরণ করা হয়। শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও দেয়ালিকার পুরস্কারসহ শাখা আসরের অংশগ্রহণ স্মারক উপহার প্রদান করে অতিথিবৃন্দ। সভাপ্রদানের সমাপনী বক্তব্যের মধ্যদিয়ে খেলাঘররের অগ্রযাত্রারর ৬৬ বছর উদযাপন আয়োজনের সামাপ্তি ঘটে।
বার্তা প্ররক, তাহাজুল ইসলাম ফয়সাল, সাধারণ সম্পাদক, খেলাঘর ঢাকা মহানগর উত্তর