দেশের মেরুদন্ড কৃষকদের পথে বসিয়ে দেয়া হচ্ছে – মুসলিম লীগ

বাংলাদেশ মুসলিম লীগের মহাসচীব কাজী আবুল খায়ের বলেছেন, উদ্দীশ্যমূলকভাবে দেশের মেরুদন্ড কৃষকদের পথে বসিইয়ে দেয়া হচ্ছে। উৎপাদিত ফসলের উপযুক্ত মূল্য না পেয়ে যদি ভবিষ্যতে কৃষকরা চাষাবাদে অনাগ্রাহী হয়ে ওঠে সারা জাতিকে তার খেসারত দিতে হবে। তিনি বলেন জাতিসত্ত্বা ছাড়া একটি জাতি টিকে থাকতে পারেনা।বাংলাদেশের জাতিসত্বা নিশ্চিন্ন করেদিতে ইংগ-মার্কিন-ব্রাহ্মন্নবাদী শক্তি ও এদেশি একটি চক্ত ভয়াবহ চক্রান্ত করে যাচ্ছে বলে তিনি অভিযোগ করেন। জাতিসত্বা ধরে রাখতে তিনি সকল রাজনৈতিক এবং দেশপ্রেমিক ইসলামী নেতৃব্ররন্দকে নিরলসভাবে কাজ করে যেতে হবে। গতকাল বুধবার রাজধানীর পল্টনস্থ ফেনী সমিতি মিলনায়তনে রাজনিতিবিদ ও বিশিষ্ট নাগরিকদের সম্মানে মুসলিম লীগ আয়োজিত ইফতার মাহফিলে তিনি এই মন্তব্য করেন।
ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ আরো বলেন, দেশের বৃহত্তর জনগোষ্টি কৃষকদের একমাত্র অবলম্বন ধানের ন্যায্যমূল্য কৌশলে ছিনিয়ে নিয়ে তাদেরকে ক্ষেতের ধান ক্ষেতেই পুড়িয়ে ফেলার পরিবেশ সৃষ্টি করা হয়েছে। এই অবস্থা আশিভাগ কৃষকের এই দেশে ইদের আনদন ম্লান করে দিবে। ন্যাক্কারজনক এই কলংকের দায় ক্ষমতাসীনরা কিছুতেই এড়াতে পারেননা। ঘরমুখো ইদযাত্রায় জ্যাম ও ভাঙ্গা রাস্তার জন্য সৃষ্ট বিড়ম্বনা অতীতের রেকর্ড অতক্রম করলেও দায়িত্বশীলদের পুরানো ভাঙ্গা রেকর্ড আর শনতে আগ্রহী নয় দেশের অতীষ্ট জনগন।সবশেষে জাতি ও মুসলিম উম্মার কিল্যানে আল্লাহর রহমত কামনা করে দোয়া করা হয়।
বাংলাদেশ মুসলিল লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনিষ্ঠিত এই মহফিলে আরো উপস্থিত ছিলেন নেজামে ইসলাম পার্টিত মাওলানা আবদুল লতিফ নেজামী, ডেমোক্রেটিক লীগের সম্পাদক সাইফিদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ ন্যাপের মহাসচিব, গোলাম মোস্তফা ভুইঁয়া, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান, বিএনপি’র কেন্দ্রীয় নেতা এডভোকেট আবেদ রেজা, সলিমুল্লাহ একাডেমির সভাপতি সৈয়দ নাছরুল হাসান, এবং মুসলিম লীগের আকবর হোসেন পাঠান, কাজী এএ কাফী, এড আফতাব হোসেন মোল্লাহ, এড জসিমুদ্দিন প্রমূখ। – প্রেস বিজ্ঞপ্তি