এই কমিশন দ্বারা দুর্নীতিমুক্ত নির্বাচন সম্ভব নয় – আইওজে

ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ বলেছেন, অপদার্থ ও অবিশ্বস্থ কমিশন পরিচালিত জঘন্য কারচুপির মাধ্যমে আধুনিক পন্থায় ভোটাধিকার হরণের ইলেক্ট্রিক ভোটচুরির মেশিন হল ইভিএম। ইভিএম ব্যবহারকারী এই কমিশন দিনের ভোট আগের রাতে করে পৃথিবীতে ইতিহাস সৃষ্টি করেছে। বিগত কয়েকটি নির্বাচনে এটা সুস্পস্টভাবে প্রমানিত, এই নির্বাচন কমিশন দ্বারা ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দূর্নীতিমূক্ত নির্বাচন মোটেই সম্ভব নয়। ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকীব এডভোকেটের সভাপতিত্বে, মহাসচিব অধ্যাপক মাওলানা আবদুল করীমের স্বাগত বক্তব্যে ও যুগ্ম মহাসচিব মাওলানা ইলিয়াস আতহারীর পরিচালনায় পল্টনে অনুষ্ঠিত ঐক্যজোটের জাতীয় নির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীন, মাষ্টার শাহ আলম, অধ্যাপক মাওলানা ইলিয়াস মাহমুদ, সিদ্দিকুর রহমান বি.কম ও পীরজাদা সাইয়েদ মোহাম্মদ আহসান।
নেতৃবৃন্দ বলেন, সাবেক রাষ্ট্রপতি স্বাধীনতার ঘোষক ও জেড ফোর্সের কমান্ডার জিয়াউর রহমানের ‘বীরউত্তম’ খেতাব বাতিলের চক্রান্ত চলছে। আবহমানকাল থেকে চলে আসা মানবচরিত্রের উন্নয়নসাধনকারী ওয়াজের মাহফিলগুলোকে বাঁধাগ্রস্ত করা হচ্ছে। ৯৫ শতাংশ মুসলমানদের দেশে মসজিদ ভাঙ্গা হচ্ছে, মসজিদ-মাদ্রাসায় হামলা-ভাঙ্গচুর ও আলেমদের উপর সন্ত্রাসী হামলা হচ্ছে। তেল, গ্যাস, বিদ্যুৎসহ সকল দ্রব্যমূল্যের ব্যাপক উন্নয়ন চলছে।
নেতৃবৃন্দ আরো বলেন, জনগণের ধর্ম, অধিকার ও দেশের স্বার্বভৌমত্ব রক্ষার জন্য বৃহত্তর ঐক্যের মাধ্যমে তীব্র গণআন্দোলন গড়ে তুলতে হবে।
সভায় আরো বক্তব্য রাখেন ঐক্যজোটের সহকারি মহাসচিব মাওলানা আবুল কাশেম ও মাওলানা শায়খ মোহাম্মদ ইসমাঈল, সাংগঠনিক সচিব মাওলানা আ.ন.ম রহিমুল্লাহসহ মাওলানা আনোয়ার হোসাইন আনসারী, সুলতানুল ইসলাম, মাওলানা ইমদাদুল্লাহ, মাওলানা কামরুজ্জামান রুকন, মাওলানা বরকতুল্লাহ, মাওলানা ফয়েজ উল্লাহ প্রমুখ।
বার্তা প্রেরক, মাওলানা আনোয়ার হোসাইন আনসারী, প্রচার সচিব, ইসলামী ঐক্যজোট