নারায়ণগঞ্জ মসজিদে মুসল্লিদগ্ধ ইউএনও’র উপর হামলা দুর্ণীতির ফল

তিতাস গ্যাস এর দুর্নীতিবাজদের অবৈধ দাবী পূরণ না করার কারণে গ্যাস লিকেজ মেরামত না করে অবহেলা করায় নারায়ণগঞ্জের তল্লা বায়তুস সালাহ জামে মসজিদে ৩৫ জন দগ্ধসহ ২৪ জন মুসুল্লি ইন্তেকাল ও দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম এর উপর হামলা দুর্ণীতির ফসল বলে মন্তব্য করেছেন ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এর সভাপতি শহিদুল ইসলাম কবির।আজ এক বিৃতিতে শহিদুল ইসলাম কবির বলেন, দুর্ণীতির বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়ে সততার সাথে কাজ করে দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমকে উপজেলার সরকারী কোয়াটারে র্দুণীতিবাজ সন্ত্রাসীদের হামলার শিকার হতে হয়েছে, যা রাষ্ট্রের জন্য চরম লজ্জাস্কর বিষয়।
একইভাবে নারায়নগঞ্জের তল্লা বায়তুস সালাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় তিতাস গ্যাস কতৃপক্ষের নিকট লিকেজ ঠিক করে দেয়ার জন্য একাধিকবার আবেদন করলেও ৫০ হাজার টাকা উৎককোচ না দেয়ায় তাদের অবহেলায় যে মর্মান্তিক ঘটনা ঘটেছে তাকে দুর্ঘটনা হিসেবে নয়, হত্যাকান্ড হিসেবে আমলে নিয়ে কর্তব্য পালনে অবহেলাকারীদেরকে আইনের আওতায় আনতে হবে।
তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছর পুর্তি ও মুজিব শতবার্ষিকী পালনের জন্য সর্বোচ্চ পর্যায় থেকে তৃনমূল পর্যন্ত সব সেক্টর ও কমিটির নেতাদেরকে দুর্নীতি মুক্ত করাই হবে দেশ জাতি ও ভবিষৎ প্রজন্মের জন্য বড় উপহার। – প্রেস বিজ্ঞপ্তি