মুসলিম গণহত্যা ও নির্যাতনে প্রতিবাদে ৪ মার্চ ঢাকায় বিক্ষোভ

সম্পূর্ণ মিথ্যার উপর ভিত্তি করে ৬ বছর ধরে চলে আসা একটি মামলার অবসান হলো এবং সকলেই নির্দোষ প্রমাণিত হলো। ২ মার্চ সোমবার আওয়ামী লীগ সরকার কর্তৃক তথ্য প্রযুক্তি আইনে দায়েরকৃত মিথ্যা মামলা থেকে বেকসুর খালাস পাওয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগি সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের তৎকালীন সভাপতি বর্তমান ঢাকা মহানগর উত্তর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা আবদুর রহমান গিলমান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী শেখ মারূফ, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুফতি রহমতউল্লাহ বিন হাবিব, সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) মাওলানা এমদাদুল্লাহ ফাহাদ, বামুক গাজীপুর জেলা সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলামকে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পক্ষ থেকে পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।
আজ সোমবার পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেন, হক ও বাতিলের লড়াই কিয়ামত পর্যন্ত থাকবে, অতীতে ছিল, বর্তমানেও আছে। যতদিন হক তথা সত্য থাকবে ততদিন পৃথিবী ধ্বংস হবে না। তাগুতি শক্তির মোকাবেলায় দ্বীনের পথে মর্দে মুজাহিদরা এভাবেই লড়ে যায়। তিনি বলেন, বাধা, বিপত্তি যত বাড়বে দ্বীনের পথে মুজাহিদদের ঈমান তত মজবুত হবে। হামলা, মামলা, ভয়ভীতি উপেক্ষা করেই একদিন এদেশে ইসলাম প্রতিষ্ঠা হবে। তিনি বলেন, ভারতের মুসলিম বিদ্বেষী কর্মকান্ডের বিরুদ্ধেও আরো একটি লড়াই করতে সকলকে প্রস্তুত থাকতে হবে। আর এই লড়াইয়ে মুসলমানদের বিজয় হবে। প্রিন্সিপাল ইউনুছ আহমাদ বলেন, মুজিববর্ষ অনুষ্ঠানে নরেন্দ্র মোদিকে আনার যে চেষ্টা চলছে তা থেকে সরকারকে বিরত থাকতে হবে। মোদিকে এনে মুজিববর্ষকে কলঙ্কিত করলে তা হবে মুসলিম উম্মাহর জন্য কলঙ্কজনক অধ্যায়। কাজেই দেশের বিরানব্বই ভাগ মুসলমানের চিন্তা চেতনা বিরোধী মোদিকে প্রত্যাখান করুন, তাতে দেশ, ইসলাম ও মানবতার কল্যাণ হবে। প্রয়োজনে মুসলিম বিশ্বের কাউকে এনে শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তির জন্য দোয়া করুন। তাহলে সকলেই সহযোগিতা করবে।
এ সময় উপস্থিত ছিলেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, যুব আন্দোলনের সভাপতি কেএম আতিকুর রহমান, সেক্রেটারী মাওলানা নেছার উদ্দিন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম হাছিবুল ইসলাম, সেক্রেটারী জেনারেল নূরুল করীম আকরামসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বার্তাপ্রেরক – আহমদ আবদুল কাইয়ূম, প্রচার সম্পাদক, ০১৭১১৪৬২৪৩২