সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়তে চাই ইসলামের আদর্শ -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, বিশ্বব্যাপী অস্থিরতা চলছে। কোথা শান্তি নেই, নিরাপত্তা নেই। দেশব্যাপী নারী হত্যা, ধর্ষণ, শিশু ধর্ষণ-নির্যাতন চলছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে হলে সকলকে কুরআনের শাসনের দিকে ফিরে আসতে হবে। তিনি বলেন, সুদ-ঘুষ, মদ-জুয়াসহ অশ্লীলতা বেহায়াপনা থেকে বাঁচতে রমজান শিক্ষা দেয়। তিনি সকলকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহ্বান জানান। তিনি বলেন, দাড়ি রাখা, টাখনুর উপর কাপড় পড়া “জঙ্গী লক্ষণ” সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠনের নামে বিজ্ঞাপন প্রচার করে অমার্জনীয় অপরাধ করেছে। এজন্য শাস্তি পেতেই হবে।
আজ বৃহস্পতিবার বাদ জোহর চরমোনাই মাদরাসা ময়দানে অনুষ্ঠিত বিশাল তালিম তারবিয়াতের আলোচনায় তিনি এসব কথা বলেন। আলোচনায় নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মাদরাসার শিক্ষকগণ এবং চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের অংশ নেন।
চীনে মুসলমানদের ওপর নির্যাতনে প্রতিবাদে শুক্রবার ইসলামী আন্দোলনের বিক্ষোভ
চীনে রোজাদার মুসলমানদের ওপর নিপীড়ন ও মসজিদ ভাঙ্গার প্রতিবাদ ও পীযূষ বন্দোপাধ্যায় কর্তৃক ইসলাম নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে আগামীকাল শুক্রবার বাদ জুমআ বায়তুল মোকাররম দক্ষিণ গেটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। – প্রেস বিজ্ঞপ্তি